Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কাশ্মীরেই হল যশ-নুসরাতের নতুন সিনেমার গানের শ্যুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১২:২০ পিএম

জল্পনাই সত্যি হওয়ার পথে। কাশ্মীরে হয়ে গেল ‘বিয়ের’ পর যশ-নুসরাতের সিনেমার প্রথম গানের শুটিং। আগেই গুঞ্জন শোনা গিয়েছিল, প্রযোজক অভিনেত্রী এনা সাহার আগামী সিনেমাতেই জুটি বাঁধতে চলেছেন ‘যশরত’। পাশাপাশি এনার প্রযোজনা সংস্থার একটি মিউজিক ভিডিওতেও নাকি দেখা যাবে তাদের। দুজনের একসঙ্গে কাশ্মীরে পাড়ি দেওয়াও সেই উদ্দেশেই। এবার জানা গেল নাম ঠিক না হওয়া সিনেমার প্রথম গানের শুটিংও নাকি কাশ্মীরে সেরে ফেলেছেন যশ-নুসরাত।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘চিনেবাদাম’ সিনেমার পরিচালক শিলাদিত‍্য মৌলিকই শুট করেছেন গানটি। বলিউড থেকে ডান্স কোরিওগ্রাফারও আসার কথা ছিল কিন্তু তা আর হয়ে ওঠেনি। মূলত দুটি গান শুট হওয়ার কথা ছিল কাশ্মীরে। যশ এনার আগামী সিনেমা ‘চিনেবাদাম’ এর একটি গান এবং এনার প্রযোজনা সংস্থার মিউজিক ভিডিওর গান। সেখানেও নায়ক নায়িকা যশ-নুসরাত। কিন্তু কাশ্মীর, যশ ও নুসরাতকে একসঙ্গে পেয়ে আর দেরি করেননি এনা। এক ঢিলে তিন পাখি মেরেছেন তিনি। খবর যদি সত্যি হয় তবে ‘বিয়ের’ পর এটাই যশরতের প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার।

এদিকে কাশ্মীরে পৌঁছে প্রায়দিনই টুকটাক ছবি, ভিডিও শেয়ার করে চলেছেন নুসরাত। প্রথমে ফটোগ্রাফারের কোনো নাম না দিলেও সম্প্রতি ছবির জন‍্য ‘স্বামী’ যশকে কৃতিত্ব দেওয়া শুরু করেছেন তিনি। লেকের শিকারায় বসে প্রিয়তমর হাতে আদর করে ভিডিও শেয়ার করেছেন।

কাজের ফাঁকে ছোট করে হানিমুনও সেরে নিয়েছেন যশরত। খবর মিলেছে, কিছুদিনের ভিতরে কলকাতায় ফিরবেন যশ ও নুসরাত। ঈশানকে রেখে গিয়েছিলেন কলকাতাতেই। এনা সাহা ফিরলে তবেই নতুন ছবির নাম ও অন্যান্য অভিনেতা অভিনেত্রীর নাম ঘোষণা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ