Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নাটোর লালপুরের চাঞ্চল্যকর মোখলেছুর রহমান হত্যাকান্ডের ৩ জন আসামী গ্রেফতার করেছে

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ২:০৪ পিএম

নাটোর লালপুরের চাঞ্চল্যকর মোখলেছুর রহমান হত্যাকান্ডের ৩ জন আসামী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। আসামীরা হলেন মোঃ এরশাদ (৩৫), পিতা- মৃত এলাহী বক্স, সাং- অর্জুনপাড়া, মোঃ মন্টু (৪২), পিতা- মৃত জসিম ও মোঃ সিদ্দিক (৪৮), পিতা- মৃত বকতার আলী উভয় সাং-ঈশ^রপাড়া, সর্ব থানা-লালপুর ও জেলা-নাটোর।
শনিবার দুপুরে র‌্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ জানানো হয় নাটোর জেলার লালপুর উপজেলার ঈশ^রপাড়া গ্রামে খাস জলমহল নিয়ে স্থানীয় বাদশা গ্রুপ ও মোতালেব গ্রুপের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল এবং উক্ত জলমহল নিয়ে দু’গ্রুপের মধ্যে বিভিন্ন সময়ে মারামারির ঘটনাও ঘটে। উক্ত জলমহল দখল ও এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষে গত শুক্রবার ২৯ অক্টোবর ভোর সোয়া ৫টার দিকে বাদশার নেতৃত্বে ৫০/৫৫ জন দেশীয় অস্ত্র হাসুয়া, লাঠি, চাইনিজ কুড়ালসহ বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্যে মোতালেব গ্রুপের মোখলেছুর রহমান (৪৭) ও সাকাত (৬০) এর উপর অতর্কিত হামলা করে। ঘটনাস্থলে মোখলেছুর রহমান (৪৭) ও সাকাত (৬০)’কে হাসুয়া দিয়ে কুপিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে বাদশা গ্রুপের লোকজন দ্রুত ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরবর্তীতে গুরুতর আহত মোখলেছুর রহমান ও সাকাতকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহত ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গুরুতর আহত মোখলেছুর রহমান মৃত্যুবরণ করেন এবং গুরুতর আহত সাকাত বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্প প্রেস ব্রিফিং-এ আরোও জানায় ঘটনার পরপরই উক্ত চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শনসহ প্রাথমিক অনুসন্ধান শুরু কওে র‌্যাব ক্যাম্প। কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় হত্যাকান্ডের ১৮ ঘন্টার মধ্যে মোখলেছুর রহমান হত্যাকান্ডের সাথে জড়িত এজাহারনামীয় ৩ জন আসামীদেরকে হত্যাকান্ডে ব্যবহৃত আলামত ১টি হাসুয়া ও ১টি মোবাইলসহ লালপুর থানাধীন করিমপুর রেলগেট এলাকা হতে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীগণ উক্ত হত্যাকান্ডে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলে প্রেস বিফিং-এ জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ