Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

১১ টাকা করে প্রতি গালির জন্য পাই : নুসরাত ফারিয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৮:২৮ পিএম

ঢাকাই শোবিজের আলোচিত নাম নুসরাত ফারিয়া কাজের বাইরে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। তার সিনেমা, গান ও অন্যান্য সব কাজের নিয়মিত আপডেট দেখা যায় সোশ্যাল হান্ডেলে। তবে সেখানে মাঝে মধ্যে ট্রলেরও শিকার হতে হয় এই নায়িকাকে।তার পোস্টে অনেক নেতিবাচক মন্তব্যও দেখা যায়। এসব মন্তব্যকারীদের হেটার্স উল্লেখ করে এবার মুখ খুলেছেন নুসরাত ফারিয়া।

তিনি মজার ছলে বলেছেন, প্রতি গালির জন্য ১১ টাকা করে পান তিনি। গতকাল শুক্রবার রাতে বনানীতে বড় বোন মারিয়ার একটি ফ্যাশন হাউজ উদ্বোধনের সময় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন। ফারিয়ার কাছে জানতে চাওয়া হয়, সোশ্যাল মিডিয়ার নেতিবাচক মন্তব্য তিনি কিভাবে দেখেন। উত্তরে তিনি বলেন, যারা আমাকে ভালোবাসেন তাদের জন্য ভালোবাসা, আর যারা আমার হেটার্স, আমাকে গালি দেন তারা আমাকে গালি দিতে থাকুন। তাদের প্রতি গালির পেছনে আমি ১১ টাকা করে পাই।

এসময় বিয়ের প্রসঙ্গে ফারিয়া বলেন, আপাতত তিনি বিয়ে করছেন না। এর কারণ ব্যাখ্যা করে তিনি বলেন, বিয়ে করতে সবকিছু গুছিয়ে নিতে ৬-৭ মাস সময় লাগে। সেই সময়টা আমার কাছে নেই। তাই আপাতত বিয়ে করছি না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত ফারিয়া


আরও
আরও পড়ুন