Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চাঁদা দাবির অভিযোগে প্রবাসীর স্ত্রীর সংবাদ সম্মেলন

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

বরগুনার পাথরঘাটা পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা তারেক উদ্দিন নামে এক প্রবাসীর স্ত্রীর কাছে বসতঘর তুলতে চাঁদা দাবির অভিযোগে গত ৩০ অক্টোবর পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ওই প্রবাসীর স্ত্রী। তিনি লিখিত ও মৌখিক অভিযোগে বলেন, প্রায় তিন বছর পূর্বে উল্লিখিত ৩নং ওয়ার্ডে বসতঘর নির্মাণ করার লক্ষে একখণ্ড জমি ক্রয় করেন তিনি। ওই জমি ক্রয় করার পর থেকে প্রতিবেশি সাবেক কাউন্সিলর মুনিরা ইয়াসমিন খুশি ও তার পরিবার দুই লাখ টাকা এবং অপর প্রতিবেশি নাসির ও তার পরিবার ৬০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল। প্রবাসীর স্ত্রী শাহনাজ পারভিন বলেন, উল্লিখিত ব্যক্তিদের দাবিকৃত চাঁদা না দেয়ায় দিন দিন সন্ত্রাসী দিয়ে আমার বসতঘর তুলতে বাঁধা দেওয়াসহ বিভিন্নভাবে আমাদেরকে হয়রানি করে আসছেন খুশি গং।
এছাড়াও তারা আমিসহ আমার পরিবারের নামে বিভিন্ন মানহানিকর কথা বলে এবং আমার বাসায় কোন অতিথি আসলেও তাদেরকে অশ্লিল ভাষায় গালামন্দ করাসহ তাদের নামে বাজে মন্তব্য করে। তিনি বলেন, মুনিরা ইয়াসমিন খুশি আমার নির্মাণাধীন বসতঘরের পাশে একটি মুরগির ফার্ম করেছে, যার গন্ধে আমিসহ আশপাশের লোক বাসকরা অসম্ভব হয়ে পড়ছে।
শাহনাজ পারভিন আরো বলেন, বর্তমানে উল্লিখিত ব্যক্তিরা আমাকে উক্ত জমি খেকে উৎখাত করার লক্ষে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত আছে। তাদের দাবি কৃত চাঁদা না দিলে আমার বিরুদ্ধে অসত্য মামলা দেওয়াসহ বসত বাড়িতে বেআইনি মালামাল রেখে আমাকে হয়রানি করে উক্ত জমি থেকে উৎখাতকরার অপচেষ্টা করে আসছে।
এ ব্যাপারে মুনিরা ইয়াসমিন খুশির কাছে জানতে চাইলে তিনি সকল অভিযোগ অস্বীকার করে শাহনাজ পারভিনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তোলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ