Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঐক্যবদ্ধভাবে মাঠে নামার আহবান সালামের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৯:০৩ পিএম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আবদুস সালাম বলেছেন, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকারের দাবী আদায়ে ইতোপূর্বে আওয়ামী লীগ যেসব কর্মসূচি পালন করেছে, আমরাও ওইসব কর্মসূচি পালন করেই দাবী আদায় করবো। শনিবার বিকেলে ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত খিলগাঁও থানার ১নং নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

আবদুস সালাম বলেন, জনগণের অধিকার আদায়ের লক্ষ্যে আমাদের ঐক্যবদ্ধভাবে মাঠে নেমে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। সব দল, মত, শ্রেণী পেশার মানুষ যার যার অবস্থান থেকে এই সরকারের অগণতান্ত্রিক আচরণের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

ওয়ার্ড কমিটি সমূহ গঠনকল্পে গঠিত সাংগঠনিক টিম-৩ এর প্রধান নগর যুগ্ম আহবায়ক আবদুস সাত্তারের সভাপতিত্বে কর্মীসভায় আরও বক্তব্য রাখেন- মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশীদ হাবিব, নগর যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, নগর বিএনপি নেতা এড. ফারুকুল ইসলাম, জামিলুর রহমান নয়ন, আরিফা সুলতানা রুমা, সাইফুল্লাহ খালেদ রাজনসহ স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবদুস সালাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ