Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীতে ভটভটি চালককে পিটিয়ে হত্যা

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগরীর সিটিহাট এলাকায় মো. তইজুদ্দিন (৪৫) নামে এক ভটভটি চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। রবিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় লাইনম্যান মতি ওরফে রবি দাসকে (৪০) আটক করেছে পুলিশ।

নিহত ভুটভুটি চালকের বাড়ি রাজশাহীর পবা উপজেলার নতুন মধুপুর গ্রামে। তার বাবার নাম মৃত আবদুল মজিদ। আর আটক লাইনম্যান রাজশাহী মহানগরীর শিল্পীপাড়া সুজানগর এলাকার মৃত কোয়েল দাসের ছেলে।

নগরীর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান জানান, লাইনম্যান মতির কাজ হলো পশুহাটে আসা গাড়িগুলোকে শৃঙ্খলার সঙ্গে চলতে সাহায্য করা। দুপুরে তইজুদ্দিন তার ভটভটিতে করে হাটে গরু নিয়ে আসেন। ভটভটি থেকে গরু নামাতে কিছুটা দেরি হলে লাইনম্যান মতি তাকে দ্রুত গরু নামাতে বলেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরই একপর্যায়ে মতি তার হাতে থাকা লাঠি দিয়ে তইজুদ্দিনকে পেটাতে থাকে। এতে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, ঘটনার পরই হাটে গিয়ে লাইনম্যান মতিকে আটক করা হয়েছে। সেখানে এখন পুলিশ মোতায়েন রয়েছে। আর নিহত তইজুদ্দিনের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়েছে। তার পরিবারের সদস্যরা থানায় আসার পর মামলা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন