Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ইয়াবা-আইসসহ গ্রেফতার ৬

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর মতিঝিল এলাকা থেকে ভয়ঙ্কর মাদক আইস ও ইয়াবাসহ ছয়জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) ওয়ারী বিভাগ। গত শুক্রবার মধ্যরাতে ফকিরাপুলের ডিআইটি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ডিবির অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। গ্রেফতারকৃতরা হলেন- হোসাইন মোহাম্মদ বাবু ওরফে বাবুল, এসএম খবির উদ্দিন, ইখতিয়ার চৌধুরী ওরফে শুভ, তোফায়েল ওরফে তোপেল চাকমা, মো. মিজানুর রহমান ও সাদেকুল ইসলাম। এসময় তাদের কাছ থেকে ২৫০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) ও ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা ওয়ারী বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. শামসুল ইসলাম বলেন, কয়েকজন মাদক কারবারি মতিঝিল থানার ফকিরাপুল ডিআইটি রোড এলাকায় মাদক বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে বলে সংবাদ আসে। ওই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের কাছ থেকে মাদক আইস ও ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মতিঝিল থানায় মামলা দিয়ে তাদের গ্রেফতার দেখানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা-আইসসহ গ্রেফতার ৬

৩১ অক্টোবর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ