Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৮ নভেম্বর থেকে ঢাবির হল সম্মেলন শুরু

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১১:৩৫ পিএম

স্বাধীনতা ও মুক্তিসংগ্রামের আঁতুড়ঘর ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত ১৮ টি হল ছাত্রলীগের বার্ষিক সম্মেলন চলতি বছরের ২৮ নভেম্বর থেকে অনুষ্ঠিত হবে। বিষয়টা নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

সাদ্দাম হোসেন বলেন, সম্মেলনের মূল উদ্দেশ্য হচ্ছে নেতৃত্ব বাছাইয়ের প্রক্রিয়া। এক্ষেত্রে নেতৃত্ব বাছাইয়ের যে প্রক্রিয়া, তা আমরা বহুদিন ধরে করে আসতেছি। এখন সম্মেলনের মাধ্যমে তা চূড়াকরণ করা হবে।

সাদ্দাম হোসেন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল সম্মেলন হচ্ছে ছাত্র রাজনীতির জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। এবং সাম্প্রতিককালে যে সাম্প্রদায়িক সহিংসতা হচ্ছে এটা মোকাবেলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলের শিক্ষার্থীরাই নেতৃত্ব দিতে সক্ষম। এছাড়াও বৈশ্বিক মানের বিশ্ববিদ্যালয় হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাজনীতি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। তাই এই সম্মেলনের মাধ্যমে আমরা সঠিক নেতৃত্ব সামনে নিয়ে আসতে পারব বলে মনে করি। উক্ত সম্মেলনের যাবতীয় বিষয়গুলো পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে বলে জানান সাদ্দাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ