Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ থেকে খুবিতে সশরীরে ক্লাস শুরু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৪:৫৭ এএম

আজ ৩১শে অক্টোবর থেকে খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) সশরীরে সকল বর্ষের ২য় টার্মের রিভিউ ক্লাস শুরু হবে। অন্যদিকে, খুবির স্নাতক সকল বর্ষ ও স্নাতকোত্তর শ্রেণির ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের দ্বিতীয় টার্মের চূড়ান্ত পরীক্ষা আগামী ৫ ডিসেম্বর থেকে শুরু হবে। এই পরীক্ষা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক খান গোলাম কুদ্দুস জানান, একাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী দ্বিতীয় টার্মের জরিমানা ছাড়া রেজিস্ট্রেশন ৩১ অক্টোবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত এবং জরিমানাসহ রেজিস্ট্রেশন ৭ নভেম্বর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত চলবে। এ ছাড়া রিভিউ ক্লাস চলবে ৩১ অক্টোবর থেকে ২০ নভেম্বর পর্যন্ত।

এর আগে গত ১৮ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ খুলে দেওয়া হয়েছে। ঐদিন সকাল ৯টা থেকেই মাস্টার্স ও স্নাতক ৪র্থ বর্ষের শিক্ষার্থীরা হলে ওঠে। এ ছাড়া ২৬ অক্টোবর থেকে অন্যান্য বর্ষের আবাসিক শিক্ষার্থীরা পর্যায়ক্রমে হলে প্রবেশ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সশরীরে ক্লাস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ