Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে মাদক সম্রাট বুলেট সেলিম গ্রেপ্তার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১১:১৭ এএম

মীরসরাইয়ের মাদক সম্রাট আমির হোসেন সেলিম প্রকাশ বুলেট সেলিমকে (৩৮) গ্রেপ্তার করেছে মীরসরাই থানা পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে ৯টায় দিকে উপজেলার মিঠাছড়া বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রোববার (৩১ অক্টোবর) তাকে আদালতে প্রেরণ করা হয়। তিনি মীরসরাই সদর ইউনিয়নের মোটবাড়ীয়া গ্রামের জামশেদ আলমের ছেলে। তার বিরুদ্ধে মীরসরাই থানায় এক ডজনের অধিক মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য মীরসরাই সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে তিনি মোরগ প্রতীকে প্রতিদ্বন্ধিতা করছে বলে জানা গেছে।
মীরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, মাদক সম্রাট আমির হোসেন সেলিম প্রকাশ বুলেট সেলিমের বিরুদ্ধে থানায় ১ ডজনের অধিক মামলা রয়েছে। যা বর্তমানে বিচারাধীন। এছাড়া ২টি মামলা তদন্তনাধীন রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য দীর্ঘদিন ধরে পুলিশ খুঁজছিলো । শনিবার রাতে মিঠাছরা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ