Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউপি নির্বাচনী প্রচারনা কালে হামলায় আহত-৩

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৫:২৬ পিএম

ইউপি নির্বাচনের প্রচারকালে প্রতিপক্ষের হামলায় বাড়ি-ঘর ও মালামাল ভাংচুর সহ ৩ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে। আহতদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রবিবার (৩১ অক্টোবর) এ ঘটনা ঘটে।
হামলায় ৩ নং দূর্গাপুর ওই ইউনিয়নের চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী মো. আলতাফ হোসেন (ঘোড়া প্রতীক) এর সমর্থক ওই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) আলী আক্কাস গাজী (৫২), চুঙ্গাপাশা গ্রামের টুটুল শেখ (৪২) ও রাসেল মাঝি (২৭) গুরুতর আহত হয়েছেন।
হামলায় আহত ইউপি মেম্বার আলী আক্কাস গাজী জানান, স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেন সহ আমরা ৫-৬ কর্মী ওই দিন সকাল ১১টার দিকে ওই ইউনিয়নের কাথুলিয়া নারিকেল বাড়ি গ্রামে প্রচারনায় যাই। এ সময় ওই গ্রামের গনেশ হালদারের বাড়িতে গেলে ওই ইউনিয়নের আ’লীগের সভাপতি ও নৌকা প্রতীতের বিদ্রোহী প্রার্থী (আনারশ প্রতীক) নোমান মৃধার নেতৃত্বে ১০-১২ জনের একটি দল হকিষ্টিক, দা সহ ও দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায়। এ সময় আমরা আত্ম রক্ষার্থে গনেশ হালদারের ঘরে আশ্রয় নিলে হামলাকারীরা তার ঘরের দরজা-জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে আমাদের উপর হামলা করে।
ওই বাড়ির মালিক প্রতক্ষদর্শী গনেশ হালদার জানান, নির্বাচনী প্রচার কালে এক গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া দিলে তারা আমার ঘরে ডুকে দরজা আটকে আশ্রয় নেন। এ সময় অন্য গ্রুপ ঘরের দরজ জানালা ভেঙ্গে তাদের মারধর করা সহ ঘরের টিভি , ফ্রিজ সকল আসবাব পত্র ও মালামাল ভাংচুর করে।
নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার জেরিন সুলতানা জানান, আহতদের অবস্থা গুরুতর।
এ ব্যাপারে জানতে আ’লীগের বিদ্রোহী প্রার্থী মো. নোমান মৃধার সাথে মুঠো ফোনে কথা হলে তিনি জানান, তিনি বা তার কোন লোক ওই হামলা সাথে জড়িত নন। মুলত ওই হামলা করেছে নৌকা প্রতীকের লোকজন। নির্বাচনের মূল প্রতিদ্বন্দ্বীতা আমার (নোমান মৃধা) সাথে হওয়ায় আমার বিরুদ্ধে এমন অভিযোগ করে হয়রানীর চেষ্টা চলছে।
এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জ. ম মাসুদুজ্জামান জানান, আ’লীগের বিদ্রোহী প্রার্থী নোমান মৃধা ও স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেনের সমর্থকদের মধ্যে ওই সংঘর্ষ হয়েছে। এতে রাব্বি হোসেন নামের একজনকে আটক করা হয়েছে।
উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর ওই ইউনিয়নের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ