Inqilab Logo

রোববার, ১৬ জানুয়ারী ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

গাজীপুরে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় পুলিশের এসআই কারাগারে

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৭:৩২ পিএম

গাজীপুরের আদালতে দায়ের করা

স্ত্রীর যৌতুক মামলায় পুলিশের এক
উপ-পরিদর্শক কে (এসআই) কারাগারে পাঠিয়েছে আদালত।

রবিবার গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা ফারুখ এ আদেশ দেন।

অভিযুক্ত উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম সরকার (৪৪)। তিনি নরসিংদীর মনোহরদী লেবুতলা চর হাজী খাঁ এলাকার সিরাজুল ইসলাম সরকারের ছেলে। শফিকুল ইসলাম সরকার মৌলভীবাজার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এ কর্মরত রয়েছেন।
দায়ের করা ওই যৌতুক মামলার বাদী নুর নাহার সুলতানা (৩৯)। তার বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলার পাচুয়া এলাকায়।
বাদী পক্ষের আইনজীবী তোফাজ্জল হোসাইন জানান, মামলার বাদী নুর নাহার সুলতানা এবং আসামি এসআই শফিকুল ইসলাম সরকার ২০০১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের এক মেয়ে এবং এক ছেলে রয়েছে। বাড়ি নির্মাণের জন্য স্ত্রীর কাছে যৌতুক দাবি করে আসছিল শফিকুল ইসলাম। এ নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এক পর্যায়ে চলতি বছরের ১৮ জুলাই গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা দায়ের করে নুর নাহার সুলতানা। মামলাটি আমলে নিয়ে সমন জারি করেন আদালত। মামলা নম্বর ২৮৫/২১। ধার্য তারিখে এসআই শফিকুল ইসলাম সরকার আদালতে উপস্থিত হয়নি। পরে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন আদালত।

রোববার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা ফারুখ এর আদালতে উপস্থিত হয়ে এসআই শফিকুল ইসলাম সরকার জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগার

১৯ নভেম্বর, ২০২১
২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ