Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ী পৌরসভার নব নির্বাচিত মেয়র অয়েজ উদ্দিন বিশ্বাসের শপথ গ্রহন

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৮:১৮ পিএম | আপডেট : ৯:১৯ পিএম, ৩১ অক্টোবর, ২০২১

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার নব নির্বাচিত মেয়র আলহাজ্ব অয়েজউদ্দীন বিশ্বাস শপথ গ্রহন করেছে। রোববার (৩১অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীর আনুষ্ঠিানিকভাবে শপথ পাঠ করান।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার ড. মোঃ আব্দুল মান্নান, গোদাগাড়ী পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মুহাম্মদ ওবাইদুল্লাহ প্রমূখ।

গত ৭ অক্টোবর গোদাগাড়ী পৌরসভার মেয়র পদে উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অয়েজ উদ্দীন বিশ্বাস নৌকা প্রতিক নিয়ে মেয়র হন। প্রসঙ্গত ২০২১ সালের ১৯ আগস্ট ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু মৃত্যু বরণ করলে মেয়র পদটি শূণ্য হয়। নব নির্বাচিত মেয়র অয়েজউদ্দীন বিশ্বাস গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ