Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বরগুনায় যৌন হয়রানি মামলায় বৃদ্ধ জেলখানায়

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

অশ্নীল ভিডিও দেখিয়ে যৌন হয়রানির অভিযোগে বরগুনায় নুর মোহাম্মদ নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুৃলিশ। গতকাল রোববার সকালে আদালতের মাধ্যমে তাকে জেলখানায় পাঠানো হয়। চার শিশুকে যৌন হয়রানির অভিযোগে গত শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের লতাবাড়িয়া গ্রাম থেকে ওই বৃদ্ধকে আটক করা হয়। বরগুনা সদর সার্কেলের পুলিশ সুপার মেহেদি হাসান জানান, নূর মোহাম্মদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছে ওই শিশুদের স্বজনরা। গত শনিবার বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকে আনা হয়। পরে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া যায়।

শিশুদের স্বজনরা জানান, নুর মোহাম্মদ লতাবাড়িয়া গ্রামের মাদরাসা পড়ুয়া চার শিশুকে মাদরাসায় আসা যাওয়ার পথে দীর্ঘদিন ধরে যৌন হয়রানি করে আসছিলেন। তিনি নানা কৌশলে ওই শিশুদের প্রলুব্ধ করতে চেষ্টা করতেন। সবশেষ গত বৃহস্পতিবার সকালে মাদরাসায় যাওয়ার পথে শিশুদের ডেকে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুদের শরীরে স্পর্শকাতর জায়গায় হাত দেয়। তার কাছ থেকে নিজেদের ছাড়িয়ে শিশুরা দৌড়ে বাড়ি চলে যায়। বাড়িতে গিয়ে বিষয়টি অভিভাবকদের জানানোর পর গত শনিবার দুপুরে তারা বরগুনার পুলিশ সুপারকে বিষয়টি জানান।
অতিরিক্ত পুলিশ সুপার (বরগুনা সদর সার্কেল) নুর মোহাম্মদের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় অভিযোগ এনে বরগুনা সদর থানায় মামলা করেন শিশুদের অভিভাবক। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল রোববার সকালে নুর মোহাম্মাদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন হয়রানি মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ