Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ঝিনাইদহে ৬ কেজি রুপাসহ যুবক গ্রেফতার

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ঝিনাইদহে পাচারের সময় ৬ কেজি রূপার অলঙ্কারসহ সুমন হোসেন নামের এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল রোববার ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের মাঠ থেকে তাকে আটক করা হয়। জব্দ করা হয় একটি ইজিবাইক। আটককৃত সুমন হোসেন চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা গ্রামের আবুল বাশারের ছেলে। তবে এ সময় আরেকজন পালিয়ে যেতে সক্ষম হয় বলে জানা গেছে।

ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, চুয়াডাঙ্গার দামুড়হুদা এলাকা থেকে রূপা ঝিনাইদহে পাচার করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ইন্সপেক্টর নজরুল ইসলামের নেতৃত্বে এস আই সেলিম রেজা ও এ এস আই আলিম সঙ্গীয় ফোর্স নিয়ে বংকিরা গ্রামের মাঠে চেকপোস্ট বসায়। সন্দেহ হলে বংকিরা গোবিন্দপুরের মাঠে একটি ইজিবাইকের গতিরোধ করে তারা। ডিবি পুলিশ দেখে ইজিবাইক চালক সুমন হোসেন দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি ইজিবাইকের সীটের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় ৬ কেজি রূপার অঙ্ককার উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর থানায় ডিবি পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ