Inqilab Logo

মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

চকরিয়ায় ছাত্রলীগ নেতা বুলেটকে পিটিয়ে মোটরসাইকেল ছিনতাই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১১:৪৭ এএম

কক্সবাজারের চকরিয়ায় উপজেলা ছাত্রলীগের এক নেতাকে পিটিয়ে তার মোটরসাইকেল ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। রোববার রাতে পৌরশহরের থানা রাস্তার মাথায় এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তদের মারধরে গুরুতর আহত হয়েছেন ওই নেতা।

কক্সবাজারের চকরিয়ায় উপজেলা ছাত্রলীগের এক নেতাকে পিটিয়ে তার মোটরসাইকেল ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। রোববার রাত সাড়ে ৭টার দিকে পৌরশহরের থানা রাস্তার মাথায় এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তদের মারধরে গুরুতর আহত হয়েছেন ওই নেতা।

ছাত্রলীগ নেতা ফারুক হোসেন বুলেট জানান, সন্ধ্যার দিকে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানকে মামলায় জড়ানোর প্রতিবাদে চকরিয়া পৌরশহরে এক বিক্ষোভ মিছিল করে উপজেলা ছাত্রলীগ। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে আমি মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে থানা রাস্তার মাথা এলাকায় পৌঁছালে ৬ থেকে ৭ জন সন্ত্রাসী লাঠিপেটা নিয়ে সড়কে ব্যারিকেড দেয়। এ সময় আমাকে মোটরসাইকেল থেকে নামিয়ে মারধর করে। সন্ত্রাসীরা আমার মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ