Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

জাবিতে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১:১৫ পিএম

সম্মেলনের মধ্য দিয়ে নতুন কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদ।

‘আমাদের ধর্ম হোক ফসলের সুষম বন্টন,
পরম স্বস্তির মন্ত্রে গেয়ে ওঠো শ্রেণীর উচ্ছেদ’ -এই স্লোগানে সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের শিক্ষার্থী রাকিবুল রনিকে সভাপতি এবং ইংরেজি বিভাগের তাসবিবুল গনি নিলয়কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি: রিফাত খান অনিক, জোবায়ের কামাল, সহকারী সাধারণ সম্পাদক: হাসান জামিল, ফাহিম মুকাররব, সাংগঠনিক সম্পাদক: ইমরান নাঈম, কোষাধ্যক্ষ: আলিফ মাহমুদ, দপ্তর সম্পাদক: ঋদ্ধ অনিন্দ্য গাঙ্গুলী, শিক্ষা ও গবেষণা সম্পাদক: অমর্ত্য রায়,
প্রচার ও প্রকাশনা সম্পাদক: সাদিয়া ইসলাম মুন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: মোঃ সৈকত, স্কুল-ছাত্র বিষয়ক সম্পাদক: মাহিসুন রাশতি, সাংস্কৃতিক সম্পাদক: অর্ণব সিদ্দিকী, ক্রীড়া সম্পাদক: আশফার রহমান নবীন, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক: ইমতিয়াজ অর্ণব।

এছাড়া সদস্য হিসেবে রয়েছেন তুষার ধর, নুসরাত তুবা, হাসিব জামান, শাহ আজিজ আহমেদ নির্ঝর, রুবাইয়াত শারমিন সুপ্তি, রাগিব নিহাল তন্ময়, অর্ণব আদিত্য রাহি, তাপস্বী রাবেয়া বসরী, নওশাদ উল সাবেরিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি

১১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ