Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে আদালত চত্বরে গ্রেফতার হওয়া সেই ইউপি সদস্যের অবশেষে জামিন লাভ

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৬:৫২ পিএম

গতকাল রবিবার আদালতে জামিন নিতে এসে পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া কালকিনি উপজেলার চর লক্ষ্মীপুর গ্রামে১ নং ওয়ার্ডের সেই ইউপি সদস্য প্রার্থী নান্নু মোল্লার অবশেষে জামিন হলো. আজ সোমবার মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামি নান্নু মোল্লার ৭ দিনের রিমান্ড শুনানিকালে ম্যাজিস্ট্রেট সাইদুর রহমান আসামির রিমান্ড নামঞ্জুর সহ জামিন মঞ্জুর করেন গতকাল রবিবার আদালত চত্বরেই আসামি নান্না মোল্লাকে গ্রেফতারের পর পুলিশ আজ সাত দিনের রিমান্ডের আবেদন করেন. আসামিপক্ষ রিমান্ড বাতিলপূর্বক জামিনের আবেদন করলে আদালত পূর্ণাঙ্গ শুনানি শেষে আসামি নান্নু মোল্লার রিমান্ড বাতিল পূর্বক জামিন মঞ্জুর করেন.

আসামি নান্নু মোল্লার স্ত্রীর শাহিনুর বেগম জানান আগামী ১১ ই নভেম্বর কালকিনি উপজেলায় অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে আলীনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্যপ্রার্থী তার স্বামীর প্রতিপক্ষ আমির হোসেন মিথ্যা হলে হয়রানি করার উদ্দেশ্যে পুলিশকে দিয়ে আদালত চত্বর থেকে তার স্বামীকে গ্রেফতার করানো হয়.
উল্লেখ্য গত শনিবার রাতে কালকিনি উপজেলারআলীনগর ইউনিয়নের চর লক্ষ্মীপুর গ্রামে খগেন্দ্রনাথ মণ্ডলের বাড়িতেহামলা ও ভাঙচুরের ঘটনায় কালকিনি থানায় করা মামলায গতকাল রবিবার আসামি নান্নু মোল্লাসহ ২৪জন আদালতে জামিন নিতে আসে কিন্তু সাদা পোশাকের পুলিশ আসামি নান্নু মোল্লাকে আদালত চত্বর থেকে টেনে-হিঁচড়ে গ্রেফতার করে নিয়ে যায়. আদালত চত্বরে আসামি গ্রেপ্তার বিষয় নিয়ে আইনজীবীরা ক্ষোভ প্রকাশ করে এবং বিকেলে আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট ওবায়দুর রহমান কালু খান এক সংবাদ সম্মেলনে এই গ্রেফতারকে বেআইনি বলে ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের শাস্তি দাবি করেন.



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ