Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় বরফকলে আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৮:০৩ পিএম

খুলনায় বাজার থেকে স্কুলছাত্রীকে তুলে নিয়ে বরফকলে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে চয়ন (২১) নামের এক যুবকের বিরুদ্ধে। ধর্ষণে অভিযুক্ত চয়ন (২১) নতুন বাজার চর এলাকার মোস্ত ব্যাপারীর ছেলে

আজ সোমবার বিকালে চয়নের নামে খুলনা সদর থানায় ধর্ষণ মামলা করে ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবার।

স্কুলছাত্রীর বড় বোন বলেন, আমার ছোট বোন স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। শনিবার সন্ধ্যায় আমি ও আমার ছোট বোন রূপসা মার্কেটে বাজার করতে যাই। তাকে মার্কেটে রেখে পাশে বাসস্ট্যান্ডে যাই জরুরি কাজে। পরে এসে বোনকে খুঁজে পাইনি। বিষয়টি নিয়ে পরিবারের লোকজনকে জানালে তারাও খোঁজ নিতে থাকে। এক পর্যায়ে থানাকে জানাই। থানা পুলিশও খোঁজ খবর নিতে থাকে। পরদিন সকালে জানতে পারি আমার বোনকে নতুন বাজারে পরিত্যক্ত একটি বরফকলে আটকে রেখে শারীরিক ও যৌন নির্যাতন করেছে চয়ন।

তিনি আরও বলেন, আজ সকালে বোনকে উদ্ধার করতে গেলে চয়ন ও তার পরিবারের সদস্যরা আমাদের মারধর করে। আমরা কিছু না বলে শুধু বোনকে নিয়ে পুলিশের সহায়তায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। সেখানে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন