Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূ ধর্ষণ চেষ্টা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার সকালে বিজয়নগর থানার সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় স্থানীয় জনপ্রতিনিধি গাউস মেম্বার, নির্যাতনের শিকার শামসুন্নাহার, তার স্বামী মান্নাফ মিয়া ছাড়াও গ্রামের বিপুল সংখ্যক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার বুধন্তি ইউনিয়নের বিন্নীঘাট উত্তর পাড়া এলাকার রফিকুল ইসলাম প্রায়ই মান্নাফ মিয়ার স্ত্রী শামসুন্নাহারকে বিভিন্ন স্থানে উত্যক্ত করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২৩ অক্টোবর রাতে বিন্নীঘাট উত্তর পাড়ায় রফিকুল ইসলাম ও শফিক মিয়া একই এলাকার মান্নাফ মিয়ার ঘরে প্রবেশ করে ধাড়ালো অস্ত্রের ভয় দেখিয়ে শামসুন্নাহারকে ধর্ষণের চেষ্টা চালায়।
এ সময় নির্যাতিতা নারী ইজ্জত রক্ষায় আত্মচিৎকার শুরু করলে রফিকুল ইসলাম ও শফিক মিয়া পালিয়ে যায়। এ ঘটনায় গত ২৫ অক্টোবর নির্যাতিতা নারী ব্রাহ্মণবাড়িয়ায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণ চেষ্টা অভিযোগে একটি অভিযোগ দায়ের করেন। এরপর থেকে মামলা উঠিয়ে নিতে রফিকুল ইসলাম ও শফিক মিয়া বাদীর পরিবারকে প্রতিনিয়ত হুমকি ধামকি দিয়ে আসছে।
এ সময় বক্তারা, দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ ভুক্তভোগী পরিবারের নিরাপত্তার দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ