Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

মন্মথ রঞ্জন হালদার সিলেট বিভাগের অতিরিক্ত দায়িত্বে

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মন্মথ রঞ্জন হালদার এলজিইডির ঢাকা বিভাগীয় প্রধানসহ সিলেট বিভাগের অতিরিক্ত দায়িত্ব পেয়েছেন। গত ২৮শে অক্টোবর-২০২১ তারিখে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি) প্রধান প্রকৌশলীর স্বাক্ষর সম্মিলিত এক অফিস আদেশ প্রদান করা হয়েছে। গতকাল সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, অত্যন্ত মেধাবী, সৎ, কর্মদক্ষ, নিষ্ঠাবান কর্মকর্তা মন্মথ রঞ্জন হালদার ঢাকা বিভাগীয় প্রধান সহ সিলেট বিভাগের প্রধানের অতিরিক্ত দায়িত্ব পাওয়ায় এলজিইডির সংশ্লিষ্ট অফিস ও প্রধান কার্যালয়ের প্রকৌশলী, কর্মকর্তা ও কর্মচারীরা অত্যন্ত খুশি।

মন্মথ রঞ্জন হালদারের বাড়ি বাগেরহাট জেলার শরণখোলায়। তিনি ১৯৮৬ সালে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রী অর্জন করেন। ১৯৮৭ সালে তিনি এলজিইডির প্রতিষ্ঠাতা প্রধান প্রকৌশলী কামরুল ইসলাম সিদ্দিক হাত ধরে সহকারী প্রকৌশলী হিসাবে এলজিইডিতে যোগদান করেন। ১৯৮৯ সালে তিনি পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি) থেকে বিসিএস সম্পন্ন করেন। কর্মকর্তা হিসাবে মন্মথ রঞ্জন হালদারের সুনাম রয়েছে। প্রতিষ্ঠালগ্ন থেকেই তিনি এলজিইডির প্রধান কার্যালয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দক্ষতার সাথে কাজ করছেন। নিজ এলাকায়ও তার ব্যাপক সুনাম রয়েছে। ঢাকা বিভাগ সহ সিলেট বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসাবে দায়িত্ব পাওয়ায় মন্মথ রঞ্জন হালদারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এলজিইডি পরিবারের সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মন্মথ রঞ্জন হালদার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ