Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নতুন কোচের সন্ধানে বাহফে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৯:৩৬ পিএম

সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ ডিসেম্বর ঢাকার মওলানা ভাসানী জাতীয় স্টেডিয়ামে শুরু হবে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকি টুর্নামেন্টের খেলা। বাংলাদেশ ছাড়াও এ আসরে খেলবে ভারত, পাকিস্তান, দক্ষিণ কোরিয়া, মালয়েশিয়া ও জাপান। টুর্নামেন্টে নজরকাড়া পারফরম্যান্সের করতে জাতীয় দলের জন্য ভালোমানের নতুন কোচ খুঁজছে বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)।

কারণ শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে ইতোমধ্যে জাতীয় দলের কোচের দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করেছেন মাহবুব হারুন। যিনি ২০০৬ সাল থেকে জাতীয় দলে কোচের দায়িত্বে আছেন। মাহবুব হারুন ক’দিন আগে বাহফে’কে চিঠি দিয়ে জানিয়েছেন যে, শারীরিক অসুস্থতার কারণে তিনি জাতীয় দলের দায়িত্বে থাকতে পারছেন না।

তথ্যটি সোমবার নিশ্চিত করেছেন বাহফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ। তিনি বলেন, ‘মাহবুব হারুণ জাতীয় দলের কোচের পদে থাকবেন না। তবে এখনও আমরা তার বিকল্প কাউকে চিন্তা করিনি। শিগগিরই এই বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে। আমরা জাতীয় দলের জন্য ভালোমানের একজন কোচ খুঁজছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

১৮ ডিসেম্বর, ২০২১
১৭ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ