Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মোরেলগঞ্জের খাউলিয়া ইউনিয়নে ১০ কেন্দ্রই ঝুঁকিপূর্ণ, প্রস্তুত প্রশাসন

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১০:২৬ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ মঙ্গলবার (২ নভেম্বর) এই ইউনিয়নের ১০টি ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন। মাঠে সার্বক্ষণিক থাকছে বিজিবি র‌্যাব, কোস্টগার্ড, পুলিশ ও আনসার সদস্যরা।

উপজেলা নির্বাচন অফিসার মোস্তফা কামাল জানান, ভোট কেন্দ্রগুলোতে ইতোমধ্যে ভোট বাক্স, ব্যালট পেপারসহ সকল সরঞ্জাম পৌঁছে গেছে। এবারে এ ইউনিয়নে ১০টি ভোট কেন্দ্রে ৬৮টি বুথে সকাল ৮টা থেকে ভোটগ্রহন শুরু হবে। মোট ভোটার রয়েছে ২১ হাজার ৫১৩ জন। এর মধ্যে পুরুষ ১০ হাজার ৯০৯ জন, মহিলা ভোটার ১০ হাজার ৬০৪জন।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম বলেন, ১০টি ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ণ তালিকা হিসেবে সনাক্ত করা হয়েছে। তবে সার্বক্ষণিক পুলিশের মোবাইল ও স্টাইকিং টিম মাঠে থাকছে। নির্বাচনে ১০টি কেন্দ্রে ৪ জন ম্যাজিষ্ট্রেট, দুই প্লাটুন র‌্যাব, এক প্লাটুন বিজিবি, প্রতিটি কেন্দ্রে ৭ জন করে অস্ত্রধারী পুলিশ, আনসার সদস্য, পিসি এপিসি ২ জন অস্ত্রধারী থাকছেন। এ ছাড়াও ৮টি মোবাইল টিম, স্টাইকিং ফোর্স ২টিম, কোষ্টগার্ডের একটি টিম সার্বক্ষণিক মাঠে থাকছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ