Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দুই শিশুসহ তিনজনের লাশ উদ্ধার

বুড়িগঙ্গায় নৌকাডুবি

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় খেয়া নৌকা ডুবির ঘটনায় এ পর্যন্ত দুই শিশুসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে এখনো একজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ একজনের লাশ উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বুড়িশুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস এম আব্দুস সোবহান জানান, গতকাল সকাল সাড়ে ৯টার সময় রাজধানীর কামরাঙ্গীরচরের ফ্যান ফ্যাক্টরি ঘাট থেকে ১১ যাত্রী নিয়ে একটি খেয়া নৌকা কেরানীগঞ্জের খাগাইল ঘাটে আসার সময় এমভি প্যারাডাইস নামে একটি বালুবাহী বাল্কহেডের ধাক্কায় নৌকাটি নদীতে ডুবে যায়। এতে দুই শিশুসহ চারজন নিখোঁজ হয়। বাকিরা সাতরে পাড়ে উঠতে সক্ষম হয়।
দুপুর দেড়টার দিকে সদরঘাট ফায়ার সার্ভিসের ডুবুরি দল সানজিদা নামে সাত বছরের এক শিশুর লাশ উদ্ধার করে। পরে বিকেলে নিহত শিশু সানজিদার মা রেখা বেগমের লাশ এবং শফিকুল নামে অপর এক শিশুর লাশ উদ্ধার করা হয়। তবে নিহত শফিকুলের মা শীতল বেগম এখনো নিখোঁজ রয়েছে। তার লাশ উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বুড়িগঙ্গায় নৌকাডুবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ