Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জে করোনার টিকা পেল ১ হাজার ৭৪ শিক্ষার্থী

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

মানিকগঞ্জে স্বাস্থ্য বিভাগ স্পেশালভাবে ১২ থেকে ১৭ বছর বয়সী ১ হাজার ৭৪ জন শিক্ষার্থীকে টিকা প্রদান করা হয়েছে। গতকাল সোমবার আপাতত পৌর এলাকার সরকারি এসকে বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা এই টিকা গ্রহণের সুযোগ পেল। গতকাল জেলা সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. লুৎফর রহমান এই তথ্য জানান। তিনি আরো জানান, মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে এসব শিক্ষার্থীদের টিকা প্রদান করা হয়। টিকা প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক আব্দুল লতিফ, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. লুৎফর রহমান, জেলা শিক্ষা অফিসার রেবেকা জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।
ওই সব শিক্ষার্থীদের টিকা প্রদান করেছেন ৮ জন টিকাদান কর্মী। এছাড়া তাদের সহায়তা করেছেন ১৬ জন ভলেন্টিয়ার। গতকাল সোমবার সকাল থেকে এসকে সরকারি স্কুলের শিক্ষার্থীরা টিকা গ্রহণের ইউনিক জন্ম নিবন্ধন কার্ড সাথে নিয়ে স্পটে রেজিষ্ট্রেশন করে টিকা নেয়ার সুযোগ পায়।
এর আগে গত ১৪ অক্টোবর দুপুর সাড়ে ১২টার দিকে মানিকগঞ্জে কর্নেল মালেক মেডিকেল কলেজ ও হাসপাতালে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের উপস্থিতিতে ১১২ শিক্ষার্থীকে করোনাভাইরাসের টিকা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনার টিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ