Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা গ্রেফতার ২

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

যশোর শহরে আশিকুল ইসলাম আশিক নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করা হয়েছে। তিনি পুরাতন কসবা কাজীপাড়ার রবিউল ইসলাম রবির ছেলে। গুরুতর অবস্থায় প্রথমে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার আরো অবনতি হলে গতকাল সোমবার খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে আটক করেছে। তারা হলেন, শহরের ঘোপ সেন্ট্রাল রোডের পপি কটেজের হাসিব উদ্দিন খান ও শংকরপুরের আকাশ মাহমুদ রাজা ওরফে পিচ্চি রাজা। ঘটনায় জড়িতরা একটি কিশোর গ্যাং এর সদস্য, যা পরিচালিত করে ক্ষমতাশালীরে ভাইপো রাজিব চাকলাদার। ভাইপোকে বাচাঁতে তাৎক্ষনিক দুইজনকে আটক করা হয়। ভুক্তভোগীর পরিবার জানায় ঘটনার সাথে প্রায় ৮ থেকে ৯ জন জড়িত ছিল।
স্থানীয় সূত্র জানায়, পূর্ব শত্রুতার জের ধরে গত শনিবার রাত আশিককে কৌশলে কাজীপাড়া আবু তালেব সড়কের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ডেকে আনে তারই পরিচিত কয়েকজন। এরপর একটি বিষয় নিয়ে প্রথমে বাকবিতণ্ডা ও পরে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে পালিয়ে যায় ঘটনায় জড়িতরা। রাত ১১টার দিকে গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান তার স্বজন ও স্থানীয়রা। প্রচন্ড রক্তক্ষরণে তার অবস্থার অবনতি হলে ওই রাতেই ডাক্তাররা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এদিকে এ ঘটনায় গত রোববার ভুক্তভোগী আশিকের বাবা ক্ষমতাশালীদের ভয়ে কোনো মামলা করতে না পারলে, আশিকের মা আবিরন নেছা তপু থানায় মামলা করেছেন।
পুলিশ তাৎক্ষনিক তদন্ত করে ঘটনায় জড়িত কয়েক উঠতি সন্ত্রাসীকে শনাক্ত করে।
যশোর কেতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম ও ইন্সপেক্টর তদন্ত শেখ তাসমীম আলম জানান, হত্যাচেষ্টা ঘটনায় জোরালো তদন্ত শুরু হয়েছে। ইতোমধ্যে দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘটনায় আরো কারা জড়িত কিনা খোঁজ নেয়া হচ্ছে। ঘটনার পেছনে কি রয়েছে এবং কেনো এই হত্যাচেষ্টা সে ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে হত্যাচেষ্টা
আরও পড়ুন