Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

গুজব সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার হতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি-জামাত সৃষ্ট সাম্প্রদায়িক-সন্ত্রাস ও গুজব সন্ত্রাসের বিরুদ্ধে সবাইকে ঐকব্যদ্ধ থাকতে হবে। এদেশ মুসলমানের যেমন, তেমন হিন্দু, খ্রিস্টান, বৌদ্ধ; এদেশ সবার। সেই সম্প্রীতির মাঝে ফাটল ধরাতে চায় এদেশের পাকিস্তানি প্রেতাত্মা বিএনপি-জামাত। এদের ব্যাপারে সোচ্চার হওয়ার সময় এসেছে।
গত রোববার গ্রীসের রাজধানী এথেন্সের ত্রিয়ানন থিয়েটারে যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনীর গ্রীক ভার্সনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যুবলীগ চেয়ারম্যান এসব কথা বলেন। অনুষ্ঠানে ভার্চুয়ালি তিনি যুক্ত হন।
শেখ পরশ আরো বলেন, বিদেশে বসে যারা দেশের বিরুদ্ধে, আমাদের প্রিয় নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে গুজব-সন্ত্রাস চালাচ্ছে; তাদের সমুচিত জবাব দেয়ারও সময় এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে দেশ থেকে পলাতক সন্ত্রাসী এবং তাদের পেইড এজেন্টরা যে দেশবিরোধী গুজব-অপপ্রচার চালাচ্ছে; তাদেরকে সকল মাধ্যমেই সমুচিত জবাব দিতে হবে। এখন এর বিকল্প নাই। সবার উপরে দেশ। সেই দেশের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে, যুবলীগ তাদেরকে ছাড় দিতে পারে না।
গ্রীস যুবলীগের আহবায়ক মো. কামরুল হাসানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাদুঘরের কিউরেটর নজরুল ইসলাম খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

২ ডিসেম্বর, ২০২১
১২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ