Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পটুয়াখালীর পায়রা সেতুতে মোটরসাইকেলের মু‌খোমু‌খি সংঘর্ষে ১ জন নিহত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১০:৫৮ পিএম

পটুয়াখালীর লেবুখালী‌তে পায়রা সেতুর উপর দুই মোটরসাইকেলের মু‌খোমু‌খি সংঘর্ষে অষ্টম শ্রেণীর ছাত্র রাইয়ান প্রাণ হারিয়েছেন, আহত হয়েছে তিনজন। নিহত রাইহান পটুয়াখালী পৌরসভার সাত নং ওয়ার্ডের কাউন্সিলর লুৎফর রহমান শাহরিয়ারের সন্তান। রাইয়ান পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।

দুর্ঘটনার সময় পায়রা সেতুতে দায়িত্বরত দুমকি থানার এসআই উত্তম কুমার ভাট জানান, সন্ধ্যা ৫ টা ৪০ মিনিটে এই দুর্ঘটনা ঘ‌টে। সেতুর লেবুখালী প্রান্তের টো‌ল পয়েন্টের একটু উত্তর পাশে দু‌টি মোটরসাইকেল মু‌খোমু‌খি সংঘর্ষে লিপ্ত হয়। চার‌লে‌নের পায়রা সেতুর মা‌ঝে বিভাজন থাকলেও বরিশালের দিকে থেকে রং সাইড দিয়ে আসা একটি মোটরসাইকেলের সাথে পটুয়াখালী থেকে বরিশালের দিকে যাওয়া মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেলে থাকা ৪ জনই গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। এ সময় তারা সেতুর মাঝামাঝি এলাকায় দায়িত্বরত ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে দুইজনকে পটুয়াখালী পাঠানো হয়।

পরবর্তীতে রাইয়ানকে তার বন্ধু সহ আশংকাজনক অবস্থায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।তাৎক্ষণিক রাইয়ানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল পাঠানো হয়। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে রাত সাড়ে নয়টায় রাইয়ান প্রাণ হারায় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

উল্লেখ্য গত ২৪ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা পটুয়াখালীর লেবুখালীতে-পায়রা নদীর উপর পায়রা সেতু আনুষ্ঠানিক উদ্বোধন করেন।



 

Show all comments
  • হাসান ইমাম ২ নভেম্বর, ২০২১, ৩:৩৩ এএম says : 0
    সেতুতে কঠোরভাবে ট্রাফিক আইন পালন ও অযথা ভিরকরা থেকে বিরতের ব্যবস্থা জরুরি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ