Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাগুরায় ভ্রাম্যমান আদালতে ভুয়া ডাক্তারের জেল

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১১:৪৪ পিএম

মাগুরা শহরের সদর হাসপাতাল এলাকায় পিয়ারলেস প্রাইভেট হাসপাতাল থেকে আল্ট্রাসনোগ্রাফি করার সময় ভুয়া ডাক্তার মোঃ মোতাহার হোসেন আলী (৩৬) কে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াসিন কবীর। অভিযুক্ত ভুয়া ডাক্তার যশোর জেলার ঘোপরোড এলাকার খোরশেদ আলী ছেলে।

আজ (১ নভেম্বর) সোমবার বিকেলে শহরের পিয়ারলেস প্রাইভেট হাসপাতাল থেকে তাকে আটক করা হয়েছে।

এ ঘটনায় মাগুরার সিভিল সার্জন ডাক্তার মো: শহিদুল্লাহ দেওয়ান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পিয়ারলেস প্রাইভেট হাসপাতালে গিয়ে দেখতে পাই অভিযুক্ত মোতাহার হোসেন আলট্রাসনোগ্রাফি করছেন। মেডিকেল বিষয়ক নানা ধরনের প্রশ্ন করতে থাকি তখন অভিযুক্ত মোতাহার হোসেন সঠিক উত্তর দিতে পারেন নি। তার কথাবার্তায় সন্দেহ দেখা দিলে তিনি দাবি করেন বরিশাল মেডিক্যাল কলেজ থেকে পাশ করেছেন। পরে তার কাগজপত্র দেখাতে বললে তিনি বৈধ বিএমডিসি সার্টিফিকেটসহ সঠিক কোন কাগজপত্র দেখাতে পারেননি।

অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণ হবার পরে মাগুরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়াছিন কবীর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেলা হাজতে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন