Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ডায়মন্ড ওয়ার্ল্ডের শো-রুম এখন খুলনায়

প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : আন্তজার্তিক মানসম্মত ও অত্যাধুনিক ডিজাইনের ডায়মন্ড ওয়ার্ল্ডের জুয়েলারি পণ্য পাওয়া যাবে এখন থেকে খুলনার নিউমার্কেটে। খুলনাবাসীরা নিজ শহরে থেকেই জনপ্রিয় ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ড পণ্য কিনতে পারবেন অতি সহজে।
খুলনায় শো-রুম উদ্বোধন উপলক্ষে ডায়মন্ডের পণ্যের ওপর ৩০ শতাংশ ছাড় দিয়েছে প্রতিষ্ঠানটি। পাশাপাশি প্রথম ১৫০ জন ক্রেতা পণ্য কিনে ডায়মন্ড ওয়ার্ল্ডের পণ্য জেতার সুযোগ পাবে। গতকাল খুলনা নিউমার্কেটের ৫৭/৫৮ নং দোকানের অবস্থিত শোরুমটির উদ্বোধন করেন এফবিসিসিআই পরিচালক ও ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালা।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের নেতৃবৃন্দ, রাজনীতিবিদ, জেলা প্রশাসক, প্রশাসন, স্থানীয় ব্যবসায়ী, ক্রেতা সাধারণ, প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার কর্মীসহ ডায়মন্ড ওয়ার্ল্ডের কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডায়মন্ড ওয়ার্ল্ডের শো-রুম এখন খুলনায়
আরও পড়ুন