Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ছুটি কাটাতে উত্তর মেরুর দেশে দেব-রুক্মিণী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১:৩২ পিএম

ফের ছুটির খোঁজে প্রকৃতির মাঝে পাড়ি জমালেন দেব আর রুক্মিণী মৈত্র। সম্প্রতি শেষ হয়েছে তাদের ‘কিসমিস’ সিনেমার কাজ। এছাড়া পুজাতে ছিল সিনেমার মুক্তি ঘিয়ে চিন্তা। তবে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন দুজনই। দেবের গোলন্দাজ সুপার ডুপার হিট। অন্য দিকে, রুক্মিণী মৈত্র-র প্রথম হিন্দি ছবি ‘সনক’ও প্রশংসা কুড়িয়েছে সবার। তাই মনে করা হচ্ছে ‘গোলন্দাজ’ আর ‘সনক’র সাফল্য-তেই এই ট্যুর।

তাই খানিকটা ভ্যাকেশন মুডে গা ভাসালেন দেব-রুক্মিণী মৈত্র। প্রতি বছরই বেশ ভালো করে একবার অন্তত বিদেশ সফর সেরে ফেলেন তারা। আফ্রিকার পর এবার তাদের তালিকায় উত্তর মেরুর দেশ। গেলেন স্বপ্নের ঠিকানা আইসল্যান্ডে! সেখান থেকেই ছবি শেয়ার করলেন দুই তারকাই।

রুক্মিণীর প্রোফাইলে চোখ রাখলেই স্পষ্ট তারা কোন প্রকৃতির আশ্চর্যের মধ্যে দাঁড়িয়ে ছিলেন। অরোরা বোরিয়ালিস বা নর্দার্ন লাইটস-এবার চাক্ষুস করলেন তারা। মূলত উত্তর মেরুতে এই আলোকচ্ছটায় বহু মানুষের স্বপ্ন। একবার সাক্ষী থাকতে চায় সকলেই এই দৃশ্যের। উত্তর প্রান্তে সেই প্রাকৃতির সৌন্দর্যের সাক্ষী থাকলেন এবার দেব-রুক্মিণী। ক্যপশনে লিখলেন, খুঁজছিলেন ফোনের টাওয়ার, পেলেন এক অনবদ্য দৃশ্য। যা তাদের স্মৃতিতে চিরদিন থেকে যাবে।

দেব-রুক্মিণী টালিউডে বেশ লাভিং কাপল। নিজেদের সম্পর্ক নিয়ে এক দারুণ ব্যালেন্স বজায় রাখেন তারা সকলের সামনে। প্রথম প্রথম সম্পর্ককে ‘বন্ধুত্ব’র নাম দিলেও এখন অনেক খোলামেলা দেব-রুক্মিণী। কাজ থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের একাধিক অধ্যায়, সবটাই মেপে নিয়ে কাজ করে থাকে তারা। টালিউডের যেমন ব্যস্ততম অভিনেতা দেব, ঠিক ততটাই তার দেখা মেলে রাজনীতির ময়দানে। সদ্য মুক্তি পাওয়া ছবি ‘গোলন্দাজ’-এও বেশ নজর কাড়ে দেবের। রুক্মিণীও পিছিয়ে নেই ইতিমধ্য হয়ে গেছে তার বলিউডে অভিষেক। এছাড়া টালিউডেও তার চাহিদা প্রচুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ