Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিসিএস পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না চবি শিক্ষার্থীর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১:৩৬ পিএম

মোটরসাইকেলের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার (০২ নভেম্বর) সকালে ময়মনসিংহ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল উপজেলার কাজীর শিমলা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন ফিরোজ মুর্শেদ (৩৫) ও তৌহিদুল ইসলাম জিহাদ (২৫)। সহোদর এই দুই ভাই জামালপুর সদরের নান্দিনা খড়খড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে। ত্রিশাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ওই এলাকায় ময়মনসিংহগামী মোটরসাইকেল আরোহীকে বাংলাদেশ পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যান পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সহোদর দুই ভাই মারা যান। তারা গাজীপুর থেকে গ্রামের বাড়ি জামালপুর সদরের নান্দিনা খড়খড়িয়ায় যাচ্ছিল।

ফিরোজ মোর্শেদ গাজীপুরে ডিবিএল সিরামিকসে চাকরি করতেন ও তার ছোট ভাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ছাত্র। তিনি বিসিএস পরীক্ষা দিতে ঢাকায় গিয়েছিলেন। পরে মঙ্গলবার ভোরে দুই ভাই মিলে মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশে রওনা হয়।

ওসি মাইন উদ্দিন জানান, কাভার্ড ভ্যানসহ চালককে আটক করে থানায় আনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ