Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্বামীসহ ওমরাহ হজ করতে যাচ্ছেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৪:৪৪ পিএম | আপডেট : ১১:৩৮ এএম, ২০ নভেম্বর, ২০২১

 ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। পবিত্র ওমরাহ হজ পালন করতে সউদী আরব যাচ্ছেন তিনি। সদ্য বিবাহিত দ্বিতীয় স্বামী কামরুজ্জামান সরকার রাকিবকে সঙ্গে নিয়েই ওমরাহ করবেন তিনি। মাহি জানিয়েছেন, ওমরাহ পালনের উদ্দেশ্যে নভেম্বরেই সউদী আরবে যাত্রা করবেন তিনি। এজন্য কাজ থেকে ১৫ দিনের ছুটি নেবেন তিনি।

মাহিয়া মাহি বলেন, ‘ওমরাহ পালনের তারিখ এখনও ঠিক হয়নি। আপাতত কোনো শিডিউল রাখছি না। এর আগে কখনও পবিত্র মক্কা শরীফে যাওয়া হয়নি। প্রথমবারের মতো যাচ্ছি, অনুভূতিটা সত্যিই অন্যরকম। সবার কাছে দোয়া চাই যেন সহি সালামতে ওমরাহ পালন করতে পারি।’

মাহিয়া মাহি বর্তমানে ‘ড্রাইভার’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ইফতেখার চৌধুরী পরিচালিত এই সিনেমায় মাহি ছাড়াও অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, সজল। এ ছাড়া ‘গ্যাংস্টার’ ওয়েব ফিল্মের ডাবিং করছেন তিনি। এর বাইরেও হাতে রয়েছে বেশ কিয়েকটি সিনেমার কাজ।

মাহি জানান, ‘ড্রাইভার’র প্রথম লট শেষ হলেই সউদী আরবে উড়াল দেবেন এই অভিনেত্রী। এরপর ওমরাহ পালন শেষে আবারও শুটিংয়ে ফিরবেন তিনি।

উল্লেখ্য, গত সেপ্টেম্বরের ১৩ তারিখে বিয়ে করেছেন ঢাকাই ছবির শীর্ষ তারকাদের একজন মাহিয়া মাহি। তার স্বামী গাজীপুরের তরুণ রাজনীতিক-ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব। বিয়ের দুই মাস ঘুরতে না ঘুরতেই ওমরাহ পালনের সিদ্ধান্ত নিলেন এই নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহিয়া মাহি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ