Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মন্ত্রণালয়ের গাড়ির ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল প্রাইভেট কার

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি গাড়ির ধাক্কায় দুমড়ে-মুচড়ে গিয়েছে একটি প্রাইভেট কার। মন্ত্রণালয়ের চালক শাসুদ্দিন বেপরোয়া গতিতে জিপ গাড়িটি চালাচ্ছিলেন বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ বলছে, সাত সকালে রাজধানীর সড়কে বেপরোয়া গতিতে চলছিলো ওই জিপ গাড়িটি। ওই জিপের আঘাতে মুহূর্তে ক্ষত-বিক্ষত হয়ে যায় অন্য দুটি গাড়ি। ঘটনাটি ঘটেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে।
গতকাল রোববার সকাল ৭টায় পেছন থেকে গাড়িটি অতিরিক্ত গতিতে এসে ধাক্কা দিলে সামনে থাকা একটি এলিয়েন প্রাইভেটকার দুমড়ে মুচড়ে যায়। প্রাইভেটকারের সামনেই থাকা বাংলানিউজের মাইক্রোবাসটিও এতে ক্ষতিগ্রস্ত হয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ওই গাড়িটির নম্বর ঢাকা মেট্রো গ ১৩-৬৮৫০। গাড়িটির চালক শামসুদ্দিন তখন ঘুমের ভেতর গাড়ি চালাচ্ছিলেন নাকি তিনি কোনো ঘোরে ভিতর ছিলেন তা নিশ্চিত নয় পুলিশ।
তবে পেছন থেকে এসে সজোরে যে ধাক্কা দিয়েছে তা নিশ্চিতÑ জানায় তেজগাঁও থানা পুলিশ। পরে আঘাতকারী গাড়ি ও ক্ষতির শিকার বাকি দু’টি গাড়িও থানায় নেওয়া হয়। গাড়ির মালিক ক্ষতিপূরণ হিসেবে এলিয়েন গাড়িটিকে ৫০ হাজার টাকা দিয়েছেন। তবে গাড়িটির অন্তত ১ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।
ঘটনাস্থলে উপস্থিত বাংলানিউজের গাড়ির চালক মহিউদ্দিন জানান, পেছনের এলিয়েন গাড়িটির ক্ষতি এতো বেশি হয়েছে যে পেছনে থাকা সিলিন্ডারটিও ধাক্কায় বাঁকা হয়ে গেছে। বাংলানিউজের গাড়িরও পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানান তিনি।
চালক শামসুদ্দিন দাবি করেন, তিনি মাতাল ছিলেন না, ঘুমের ঘোরেও ছিলেন না। উত্তরা থেকে নীলক্ষেতে যাচ্ছিলেন। সেখানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব শিরিন আক্তারের গাড়িটি আজই প্রথম ব্যবহার করার কথা। শিরিন আক্তারের আগে আরেক কর্মকর্তা গাড়িটি ব্যবহার করতেন। ওই কর্মকর্তার সন্তানদের স্কুলে দিয়ে গাড়িটি শিরিন আক্তারের কাছে যাচ্ছিল।
ট্রাফিক পুলিশ হঠাৎ সিগন্যাল দেয়ায় সামনের গাড়িগুলো হঠাৎ থেমে গেলে তিনি আর ব্রেক ধরতে পারেননি। এর মধ্যেই ধাক্কা লেগে যায় বলেও দাবি করেন চালক শামসুদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মন্ত্রণালয়ের গাড়ির ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল প্রাইভেট কার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ