Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

ইসলামী ঐক্য আন্দোলনের সাবেক নেতার পিতার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৬:২৭ পিএম

ইসলামী ঐক্য আন্দোলনের সাবেক সাংগঠনিক সম্পাদক মরহুম ডা. সাখাওয়াত হুসাইনের পিতা ইসলামী ঐক্য আন্দোলনের ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর পৌর কমিটির সদস্য শেখ মুহাম্মাদ মোজাম্মেল হক আজ মঙ্গলবার সকাল ১১টায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও তার রুহের মাগফেরাত কামনা করেছেন ইসলামী ঐক্য আন্দোলনের নায়েবে আমীর অধ্যাপক মাওলানা মুহাম্মাদ এরশাদ উল্যাহ ভূঁইয়া, অধ্যক্ষ মুহাম্মাদ শওকাত হোসেন, মাওলানা মো. রুহুল আমীন, ডক্টর মাওলানা মুহাম্মাদ এনামুল হক আজাদ, সেক্রেটারী জেনারেল অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান, সাংগঠনিক সম্পাদক কাজী মো. আবুবকর সিদ্দিক, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ এএমএম কামাল উদ্দিন, অর্থ সম্পাদক মাওলানা ফারুক আহমাদ, অফিস সম্পাদক মো. কামরুল ইসলাম বাবুল, ঢাকা মহানগরীর আমীর মোস্তফা বশীরুল হাসান ও সাধারণ সম্পাদক মাওলানা মো. আবু বকর সিদ্দিক।

নেতৃবৃন্দ বলেন, মরহুম শেখ মুহাম্মাদ মোজাম্মেল হক সাহেব ইসলামী ঐক্য আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ কর্মী ছিলেন। তিনি সব সময় হাসি মুখ থাকতেন। তাঁর ইন্তেকালে আমরা একজন মুরুব্বীকে হারালাম। আল্লাহ রাব্বুল আলামীন মরহুমকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২
২৮ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ