Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকিদাতাকে গ্রেফতার

ঝিনাইগাতী ( শেরপুর ) থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৭:২৩ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকীদাতাকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে নয়াবিল ইউনিয়নের খলিসাকুড়া গ্রামের নিজ বাড়ি থেকে হুমকিদাতাকে আটক করা হয়।
আটক কৃত যুবকের নাম সুমন আহমেদ (৩২)। সে নয়াবিল ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের মেম্বার সুরুজ্জামানের ছেলে।
পুলিশ জানায়, নয়াবিল ইউনিয়ন পরিষদের ডিজিটাল উদ্যোক্তা মুকুল হোসেনের ঘরের দরজার সামনে শনিবার রাতে হাতে লেখা হত্যার চিরকুটসহ কাফনের কাপড়, গোলাপজল, আগরবাতি ও একটি জবাই করা মুরগি পাওয়া যায়। সঙ্গে সঙ্গেই বিষয়টি জানিয়ে থানায় সে সাধারণ ডায়েরি করলে পুলিশ অভিযানে নামে।
প্রথমে পুলিশ যে দোকান থেকে কাফনের কাপড়টি বিক্রি হয়, সে দোকান খুঁজে বের করে। পরে সেই দোকানের সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে শনাক্ত করে এবং রোববার রাতে তাকে আটক করে থানায় নিয়ে আসে।
আটক কৃত সুমন, পুলিশের কাছে অকপটে সে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উদ্যোক্তা মুকুল তার বাবার সব কাজে অসহযোগিতা করে। এই ক্ষোভ থেকেই সে এমন কাণ্ড ঘটিয়েছে।
ভুক্তভোগী মুকুল বলেন, এরকম ঠুনকো কোনো ঘটনায় এভাবে তাকে প্রাণনাশের হুমকি দেওয়ার কথা নয়। এর পেছনে আরও বড় কোনো ঘটনা আছে। তিনি তার জীবনের নিরাপত্তার দাবি জানিয়ে ঘটনার সুষ্ঠু বিচার চান।
নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল জানান, অভিযোগ পেয়েই আমরা মাঠে নামি এবং অভিযুক্তকে শনাক্ত করে আটক করি। প্রকৃত রহস্য বের করার জন্য আমরা কাজ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৪ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ