Inqilab Logo

রোববার, ১৬ জানুয়ারী ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

হত্যা মামলায় খুলনায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান কারাগারে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৭:৩৭ পিএম

খুলনার দিঘলিয়া উপজেলার পথের বাজারে ব্যবসায়ী ইয়াছিন শেখ হত্যা মামলায় সেনহাটি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান গাজী জিয়াউর রহমান ওরফে জিয়া গাজীর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত। আজ মঙ্গলবার (২ নভেম্বর) খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান এ নির্দেশ দেন। এর আগে সেনহাটি ইউনিয়নের ওই চেয়ারম্যান উচ্চ আদালত থেকে আট সপ্তাহের অন্তবর্তী জামিন নিয়েছিলেন।

আসামি পক্ষের আইনজীবী মো: মোশারফ হোসেন জানান, এ বছরের ৬ সেপ্টেম্বর উচ্চ আদালত থেকে জিয়া গাজীসহ আরও দু’জন আট সপ্তাহের অন্তবর্তী কালীন জামিন নিয়েছিলেন। মঙ্গলবার সে জামিনের ছিল শেষ দিন। আজ আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে সেটি নামঞ্জুর করে বিচারক কারাগারে প্রেরণ করেছেন। এ মামলার অপর দু’জন আসামি চন্দনীমহল এলাকার মৃত নাজীম মোল্লার দু’ছেলে বেলায়েত মোল্লা ও জিয়া মোল্লার জামিন মঞ্জুর করেন আদালত।
উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে নিহত হন দিঘলিয়া উপজেলার পথের বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী ও সেনহাটী ইউনিয়নের চন্দনীমহল এলাকার বাসিন্দা ইয়াছিন শেখ। এ বছরের ২৭ জুলাই এ ঘটনায় নিহত ইয়াছিনের মা হাফিজা বেগম বাদী হয়ে সেনহাটী ইউনিয়নের চেয়ারম্যান জিয়া গাজীকে আসামি করে ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ছয় জনের বিরুদ্ধে দিঘলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন, যার নং ৯।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ