Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

সুন্দরগঞ্জে ১৩ ইউপি নির্বাচনে প্রার্থী ৮৯৫ জন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৭:৪৫ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে ১৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে প্রার্থী হয়েছেন মোট ৮৯৫ জন। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানান যায়, উপজেলার ১৫ ইউনিয়নের মধ্যে ১৩ ইউনিয়নের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী আজ মঙ্গলবার (২ নভেম্বর) ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ দিন।

এদিন বিকাল ৫টা পর্যন্ত ১৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০৪ জন, সংরক্ষিত সদস্য পদে ২২০ জন ও সাধারণ সদস্য পদে ৫৭১ জন। এরমধ্যে চেয়ারম্যান পদে বামনডাঙ্গা ইউনিয়নে ৯ জন, সোনারায় ৫ জন, তারাপুরে ৬, বেলকায় ৪, দহবন্দ ৪, সর্বানন্দে ৯, রামজীবন ১০, ধোপাডাঙ্গায় ৮, ছাপড়হাটীতে ১০, শান্তিরামে ১৩, কঞ্চিবাড়ীতে ৮, শ্রীপুরে ১০ ও কাপাসিয়া ইউনিয়নে ৮ জন প্রার্থী।

১৩ ইউনিয়নে চেয়ারম্যান আওয়ামীলীগের ১৩ জন, জাতীয় পার্টির ১২ জন, কৃষক শ্রমিক জনতা লীগের ১ জন, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ১ জন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের ১ জন প্রার্থী দলীয়ভাবে মনোনয়নপত্র দাখিল করেন। বাকী ৭৬ জন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী।

উল্লেখ্য মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ৪ নভেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহার ১১ নভেম্বর। প্রতীক বরাদ্দ ১২ নভেম্বর। ভোট গ্রহণ ২৮ নভেম্বর।



 

Show all comments
  • Sohag mondo ১২ নভেম্বর, ২০২১, ৭:৩৯ পিএম says : 0
    বাংলাদেশ
    Total Reply(0) Reply
  • Sohag mondo ১২ নভেম্বর, ২০২১, ৭:৩৯ পিএম says : 0
    নাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ