Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ইসলামী বইমেলার সময় আরো ১০ দিন বাড়লো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৮:৩৮ পিএম

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ প্রাঙ্গণে আয়োজিত ইসলামী বইমেলার সময় আরো ১০ দিন বাড়লো। আগামী ১২ নভেম্বর পর্যন্ত এ মেলা চলবে।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ প্রাঙ্গণে গত ১৯ অক্টোবর থেকে পক্ষকালব্যাপী ইসলামী বইমেলা চলছে। ৩২টি প্রতিষ্ঠানের দেয়া ৬৩টি স্টলে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত কেনাবেচা চলে। আজ মঙ্গলবার এ মেলা শেষ হওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই মেলায় স্টল দেয়া প্রকাশকরা আরো ১৫ দিন মেলা বাড়ানোর জন্য ইসলামিক ফাউন্ডেশন কর্তৃপক্ষের কাছে আবেদন করেন। ইফার কর্মকর্তারা তাতে সাড়া দিয়ে আরো ১০ দিন মেলা বাড়ানোর সিদ্ধান্ত নেন। এজন্য ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ইফা আয়োজিত ১৫দিনব্যাপী অন্যান্য অনুষ্ঠান শেষ হলেও বইমেলা আগামী ১২ নভেম্বর পর্যন্ত বাড়ানোর ঘোষণা দেয়া হয়েছে।
ইসলামিক ফাউন্ডেশনের প্রকাশনা বিভাগের পরিচালক ড. আব্দুস সালাম আজ ইনকিলাবকে বলেন, ক্রেতা, বিক্রেতা ও প্রকাশকদের ব্যাপক চাহিদার কারণে ইসলামী বই মেলার সময় বাড়ানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেলা

১৪ জানুয়ারি, ২০২২
১০ জানুয়ারি, ২০২২
৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ