Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘোড়াঘাটে মেয়র পদে বিজয়ী হলেন বিএনপি নেতা মিলন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১০:২৪ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে প্রথমবারের মত ইলেকট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী, ঘোড়াঘাট পৌর বিএনপির সভাপতি আব্দুস সাত্তার মিলন তৃতীয় বারের মত বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।


নির্বাচন অফিস জানায়, বেসরকারি ফলাফলে স্বতন্ত্র প্রার্থী ও ঘোড়াঘাট পৌর বিএনপির সভাপতি আব্দুস সাত্তার মিলন (নারিকেল গাছ) ৬ হাজার ৪২২ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়াঘাট উপজেলা বিএনপির সহসভাপতি আবুল কালাম আজাদ (জগ) পেয়েছেন ৩ হাজার ৭৭৪ ভোট এবং আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউনুছ আলী মন্ডল (নৌকা) পেয়েছেন ৩ হাজার ৩৭৮ ভোট।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. শাহিনুর ইসলাম প্রামাণিক। মঙ্গলবার ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে সকালের দিকে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। উল্লেখ্য, ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে পৌরসভায় ৯টি ভোটকেন্দ্রে ৭৪টি ভোটকক্ষে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ