Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সালথায় বিদ্রোহী প্রার্থীর প্রচার মাইক ভাংচুরের অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১০:৩৭ পিএম

ফরিদপুরের সালথা উপজেলার ৮নং বল্লভদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী খন্দকার সাইফুর রহমান শাহিনের প্রচার মাইক ভাঙচুর, হামলার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার ২ (নভেম্বর) বিকেল ৫টার দিকে ইউনিয়নের ভড়বল্লভী এলাকায় এ ঘটনা ঘটে বলে বিদ্রোহী প্রার্থীর অভিযোগ।

এ বিষয়ে হামলার স্বীকার হওয়া প্রচার ভ্যানের ড্রাইভার জুয়েল সাংবাদিকদের জানান, আমি প্রচার মাইক নিয়ে ভড়বল্লভদী পূরান ভিটা নামক স্থানে গেলে নৌকার প্রার্থী নুরুল ইসলামের সমর্থক আউয়াল মুন্সি, জামাল ফকিরসহ তার লোকজন এসে আমার প্রচার মাইকের উপর হামলা করে আমাকে চড় থাপ্পর মারে এবং পোষ্টার ছিড়ে মাইক ভেঙ্গে ফেলে। আমাকে আরো বলে তুই আনারস মার্কার প্রচার মাইক নিয়ে এই এলাকায় আসবি না।

খন্দকার শাহিন জানান নির্বাচনের আচরণ বিধি মেনে আমরা প্রচার প্রচারণা চালাচ্ছি এমন অবস্থায় পূর্বে যারা আমাকে হত্যার চেষ্টা চালিয়েছিলো আজও তারাই আমার প্রচারের গাড়ি, সমর্থক ও মাইকের উপর নগ্ন হামলা চালায়। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, মাইক ভাঙচুরের ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ