Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বাগেরহাটের দুই ইউপিতে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী বিজয়ী

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১০:৪২ পিএম

বাগেরহাটের দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দুই প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত এই দুটি ইউনিয়নের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোট গণনার পর রাতে সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন কর্মকর্তাদের সূত্রে এই তথ্য জানা গেছে।

মোরেলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল জানান, মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাস্টার সাইদুর রহমান ৯ হাজার ২৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীকের অধ্যক্ষ আব্দুল হাই খান পেয়েছেন ৩ হাজার ৯৩৫ ভোট। এছাড়াও জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের এইচ এম আবুল হোসেন পেয়েছেন ৮৫ ভোট।

রামপাল উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেন জানান, রামপাল উপজেলার রাজনগর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী সুলতানা পারভীন ৫ হাজার ৪০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্ধী মোটরসাইকেল প্রতীকের এস, এম বদরুল হুদা হিরু পেয়েছেন ১ হাজার ৯০৭ ভোট।

এই দুটি ইউনিয়নের প্রার্থীর মৃত্যু জনিত কারণে ভোট গ্রহণ স্থগিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট


আরও
আরও পড়ুন