Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রেম প্রত্যাখ্যান : এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১১:৪৮ এএম

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা। জানা যায়, ময়মনসিংহের ফুলপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় কিটনাশক পানে জীবন মিয়া (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে।

নিহত জীবন মিয়া উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারী গ্রামের রুহুল আমিনের ছেলে। সে এবার ফুলপুর সরকারি ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

মঙ্গলবার (২ নভেম্বর) মধ্যরাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার (১ নভেম্বর) ভোরে জীবন মিয়া নিজ বাড়িতে কিটনাশক পান করে।

বিষয়টি নিশ্চিত করে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জীবন মিয়া একই উপজেলার এক স্কুলছাত্রীকে পছন্দ করত। গত রোববার জীবন ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিলে সে প্রত্যাখ্যান করে। এ ঘটনার পরদিন সোমবার ভোরে বাড়ির সবার অজান্তে কিটনাশক পান করে জীবন। পরে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

পরে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মধ্যরাতে জীবনের মৃত্যু হয়।



 

Show all comments
  • jack ali ৩ নভেম্বর, ২০২১, ১২:৩৮ পিএম says : 0
    অবশ্যই লজ্জাশীলতা ও ঈমান একই সূত্রে গাথা। একটা চলে গেলে অপরটিও চলে যায়। ইসলাম হলো এমন কাজ করা যা আপনার বিবেক বুদ্ধি ও মনের চাহিদার বিপরীত. ইসলামের একটি প্রসিদ্ধ মূলনীতি হলো হারাম কাজের পথ বন্ধ করা, অর্থাৎ এর নিয়ম হলো যে সমস্ত কথা কিংবা কাজ হারামের দিকে ঠেলে দেয়; হারাম কাজের পথ খুলে দেয়,.................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ