Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

তুরস্কের শুটিং শিডিউল বাতিল করলেন অনন্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ২:১৪ পিএম

অক্টোবরের শেষ সপ্তাহ থেকে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার দ্বিতীয় লটের শুটিং তুরস্কে শুরুর কথা ছিল। আবার শুটিং শুরু করতে চলতি বছরের ২২ সেপ্টেম্বর শুটিং লোকেশন দেখতে তুরস্কে যান অনন্ত-বর্ষা দম্পতি। কিন্তু শুটিং লোকেশন দেখে আপাতত তুরস্কের শুটিং শিডিউল বাতিল করেছেন অনন্ত।

অনন্ত-বর্ষা তুরস্কে গিয়ে দেখেন দেশটিতে এরই মধ্যে শীতের প্রকোপ বেড়েছে। দিন কয়েকের মধ্যে বরফ পড়াও শুরু হবে। শুটিংয়ের জন্য যে সময় নির্ধারণ করা ছিল সে সময় অর্থাৎ নভেম্বর থেকে তুষারপাত হবে। তাই প্রচণ্ড ঠান্ডার মধ্যে শুটিং করা সম্ভব নয় বলে জানিয়েছেন অনন্ত।

এ প্রসঙ্গে অনন্ত বলেন, ‘এর আগে অন্য একটি সিনেমার শুটিংয়ে আমরা তুষারপাতের শিকার হয়েছি। এ সময় শুটিং করা বেশ মুশকিল। তাই নভেম্বরে আর তুরস্কে শুটিং করছি না। বরং এ সময়ের মধ্যে আমরা বাংলাদেশের পার্ট শেষ করব। আগামী মার্চ নাগাদ তুরস্কে শীতের প্রকোপ কমে গেলে সেখানে যাব শুটিং করতে।’

বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। এ সিনেমায় দক্ষিণ ভারতের প্রদীপ রাওয়াত, তরুণ অরোরা ও কবির দুহান সিং অভিনয় করছেন। পাশাপাশি রয়েছেন তুরস্কের কয়েকজন জনপ্রিয় তারকাও। এ সিনেমার নাম ভূমিকা অর্থাৎ নেত্রীর চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা বর্ষা। অনন্তকে দেখা যাবে তার বডিগার্ডের চরিত্রে।

উল্লেখ্য, এর আগে চলতি বছরের ফেব্রুয়ারিতে ভারতের হায়দ্রাবাদে রামুজি ফিল্ম সিটিতে সিনেমাটির প্রথম লটের শুটিং হয়। এদিকে আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে অনন্ত-বর্ষা দম্পতি অভিনীত ‘দিন : দ্য ডে’ সিনেমা। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুস্তফা অতাশ জমজম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ