Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বদরুলের বিরুদ্ধে চার্জশিট চলতি সপ্তাহেই

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৫২ পিএম, ১৬ অক্টোবর, ২০১৬

সিলেট অফিস : সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় চলতি সপ্তাহেই বদরুল আলমের বিরুদ্ধে চার্জশিট দাখিল সম্ভব হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এক্ষেত্রে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসধীন খাদিজার মেডিক্যাল প্রতিবেদন আসতে যদি দেরি হয়, তবে প্রতিবেদনের জন্য বেশিদিন অপেক্ষা করা হবে না বলে জানিয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) জেদান আল মুসা জানান, খাদিজার উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলাটির তদন্ত কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে। মামলার প্রয়োজনীয় প্রমাণাদি ও সাক্ষ্য সংগ্রহ করা হয়েছে। চলতি সপ্তাহেই মামলাটির চার্জশিট আদালতে জমা দেয়া সম্ভব।
মামলার তদন্তকারী কর্মকর্তা শাহপরান থানার এসআই হারুনুর রশীদ জানান, পুলিশ হামলায় ব্যবহৃত চাপাতি, ঘটনাস্থলের রক্তমাখা ঘাস ও মাটি, খাদিজার রক্তাক্ত কাপড় আলামত হিসেবে সংগ্রহ করেছে। ঘটনার ভিডিওচিত্রও সংগ্রহ করা হয়েছে। তিনি জানান, আলোচিত এ ঘটনার মামলায় এ পর্যন্ত ২৯ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। খাদিজাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া ইমরান কবির ও বদরুলকে আটকে সহায়তাকারী জুনেদ আহমদও সাক্ষ্য দিয়েছেন।
এদিকে খাদিজাকে প্রথমে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখান থেকে মেডিক্যাল প্রতিবেদন পেয়েছে পুলিশ। এছাড়া প্রতিবেদন চেয়ে ঢাকার স্কয়ার হাসপাতালেও চিঠি দেয়া হয়েছে। তবে স্কয়ারের প্রতিবেদন আসতে দেরি হলে আদালতে চার্জশিট দাখিল করতে বেশিদিন অপেক্ষা করা হবে না বলে মন্তব্য মামলার তদন্ত কর্মকর্তার।
প্রসঙ্গত, গত ৩ অক্টোবর এমসি কলেজের পুকুরপাড়ে সিলেট সরকারি মহিলা কলেজের ¯œাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অনিয়মিত ছাত্র ও শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। এ ঘটনায় খাদিজার চাচা আবদুল কুদ্দুস বাদী হয়ে বদরুলকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বদরুলের বিরুদ্ধে চার্জশিট চলতি সপ্তাহেই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ