Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চমেকে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় আরো এক মামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ৩:৫৩ পিএম

চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় বুধবার আরও একটি মামলা হয়েছে। নগরীর চকবাজার থানায় মামলাটি করা হয়। মামলাটি করেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসানের পক্ষ হিসেবে পরিচিত চমেক ছাত্রলীগের অংশের নেতা ইন্টার্ন চিকিৎসক ইমন সিকদার। মামলায় সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী ছাত্রলীগের ১৬ জনকে আসামি করা হয়েছে। এ নিয়ে ওই ঘটনায় দুই থানায় তিনটি মামলা হলো।

গত শনিবার চমেক ক্যাম্পাসে মাহাদি জে আকিবের ওপর হামলার ঘটনায় প্রথম মামলা করেছিলেন মহিবুল অনুসারীরা। এই মামলার বাদী তৌফিকুর রহমান পাঁচলাইশ থানায় মামলাটি করা হয়। এই মামলায়ও ১৬ জনকে আসামি করা হয়।

গত সোমবার নাছিরপন্থীরা পাল্টা একটি মামলা করে চকবাজার থানায়। এই মামলার বাদী মাহমুদুল হাসান। মামলায় গত শুক্রবার রাতে ছাত্রাবাসে হামলা ও কক্ষ ভাঙচুরের অভিযোগ আনা হয়। এতে দুজন আহত হন। এই মামলায় মহিবুলপক্ষের ২৬ জনকে আসামি করা হয়। একই ঘটনায় আজ পাল্টা মামলা করল মহিবুলপক্ষ।
গত শুক্রবার রাতে চমেক ছাত্রাবাসে ছাত্রলীগের দুই পক্ষ মারামারিতে লিপ্ত হয়। এর জের ধরে শনিবার মাহাদির ওপর হামলা হয়। মাথায় অস্ত্রোপচার শেষে মাহাদি এখন চমেক হাসপাতালে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ