Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নওগাঁয় সাংবাদিকদের উপর হামলাকারী রিপ্রেজেন্টেটিভদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ৫:১২ পিএম

নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে বৈশাখী টেলিভিশনের সংবাদদাতা এবাদুল হক ও বণিক বার্তা প্রতিনিধি আরমান হোসেন রুমনের উপর হামলাকারী ওষুধ কোম্পানির প্রতিনিধিদের (রিপ্রেজেন্টেটিভ) গ্রেফতার এবং অনিয়মতান্ত্রিকভাবে হাসপাতাল চত্বরে রিপ্রেজেন্টেটিভদের প্রবেশ বন্ধের দাবীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার বেলা ১১টায় হাসপাতাল চত্বরে জেলা সাংবাদিক ইউনিয়ন এর উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়।

মানববন্ধনে জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আজাদ হোসেন মুরাদের সভাপতিত্বে যুগ্ম সাধারন সম্পাদক বাংলা টিভির জেলা প্রতিনিধি আশরাফুল নয়ন ও নিউজ বাংলার জেলা প্রতিনিধি রিফাত হোসেন সবুজ, সদস্য হাবিবুর রহমান হাবিব, খোরশেদ আলম রাজু, মেহেদী হাসান অন্তর প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, হাসপাতালের বহির্বিভাগে ডাক্তারদের কক্ষে রিপ্রেজেন্টেটিভরা অবস্থান নিয়ে তাদের কোম্পানীর ওষুধ চিকিৎসককে দিয়ে লেখান। যা পুরোপুরি অবৈধ। রিপ্রেজেন্টেটিভ-চিকিৎসকদের সেই চিত্র ধারন করতে গিয়ে দুই সাংবাদিকের উপর হামলা করা হয়েছে। হামলাকারী রিপ্রেজেন্টেটিভরা বিষয়টি নিয়ে এখনো তাদের হুমকি ধামকি অব্যাহত রেখেছেন। এতে দুই সাংবাদিক চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন। গণমাধ্যমকর্মীরা স্বাধীনভাবে তাদের কলম চালিয়ে যেতে চায়। এ অবস্থা নিরসনে অপসোনিন ফার্মার রিপ্রেজেন্টেটিভ শফিসকসহ হামলাকারী ওষুধ কোম্পানির প্রতিনিধিদের (রিপ্রেজেন্টেটিভ) অবিলম্বে গ্রেফতারের দাবী জানান বক্তারা। একই সাথে হাসপাতাল চত্বরে রিপ্রেজেন্টটিভদের অনিয়মতান্ত্রিক প্রবেশ বন্ধের দাবী জানান তারা।
এসময় অন্যান্যের মধ্যে ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি একে সাজু, এশিয়ান টেলিভিশন ও সময়ের আলোর জেলা প্রতিনিধি লোকমান আলী, বিজনেস স্ট্যান্ডার্ড ও জাগো নিউজের জেলা প্রতিনিধি আব্বাস আলী, আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি অনিন্দ্য তুহিসসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও সচেতন সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
মানববন্ধন শেষে সাংবাদিকদের উপর হামলাকারী রিপ্রেজেন্টেটিভদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করতে হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. মুক্তার হোসেনকে স্বারকলিপি প্রদান করেন সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ