Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

অপশক্তি এখনো ওৎ পেতে আছে

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ৮:৫৯ পিএম

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‍্যালি, আলোচনা সভাসহ বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে খাগড়াছড়িতে জেল হত্যা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার (৩ নভেম্বর) সকালে শহরের নারিকেল বাগানে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শোক র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পৌর টাউন হলে চেতনা মঞ্চে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা।

এ সময় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা এবং সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী।

জাতীয় চার নেতার আত্মত্যাগের কথা তুলে ধরে বক্তারা বলেন, দেশের জন্য জীবন উৎসর্গকারী জাতির শ্রেষ্ঠ সন্তানদের এ দেশের মানুষ সারা জীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। যে অপশক্তি জাতির পিতা ও তার পরিবার, জাতীয় চার নেতাকে নির্মমভাবে হত্যা করেছে সেই শক্তি এখনো ওৎ পেতে আছে। তারা বার বার দেশের শান্তিপূর্ণ অবস্থা বিনষ্ট করার চেষ্টা চালাচ্ছে। তাদের বিষয়ে সজাগ থাকতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম ও পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, শ্রমিক লীগ নেতা জানু শিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি উবিক মোহন ত্রিপুরাসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ