Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সোনাদিয়ায় ডিপ সী-পোর্ট নির্মাণবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা হবে -ইসলামিক ফ্রন্ট

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সোনাদিয়ায় ডিপ সী-পোর্ট (গভীর সমুদ্র বন্দর) নির্মাণবিরোধী ষড়যন্ত্র চট্টগ্রামবাসী প্রতিহত করবে। গতকাল (রোববার) ইসলামিক ফ্রন্ট চট্টগ্রাম মহনগর শাখার সাধারণ সভায় বক্তারা একথা বলেন। তারা বলেন, দেশের জাতীয় রাজস্বের ৭০ শতাংশ যোগানদাতা চট্টগ্রাম বন্দর। এতদসত্তে¡ও চট্টগ্রামের বিরুদ্ধে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত ও ষড়যন্ত্রের কোন অন্ত নেই। এছাড়াও এযাবতকালের সকল ক্ষমতাসীনদের পক্ষ থেকে চট্টগ্রামের বিরুদ্ধে বিমাতাসূলভ আচরণই দৃশ্যমান হয়ে থাকে।
বক্তারা বলেন, চট্টগ্রামের উন্নয়নের দাবিগুলো বাস্তবায়নে প্রধানমন্ত্রী আন্তরিক হলে এলাকাবাসীর দীর্ঘ দিনের দাবি চট্টগ্রামে গভীর সমুদ্র বন্দর নির্মাণ সম্ভব। ইসলামিক ফ্রন্ট নেতৃবৃন্দ বলেন, বন্ধুপ্রতীম রাষ্ট্র চীনের সাথে সমঝোতা স্বাক্ষর হওয়ার কথা থাকলেও তা লালফিতায় বন্দী হয়ে পড়েছে অপ্রত্যাশিতভাবে। কার অদৃশ্য ইশারায় কিংবা কার স্বার্থ রক্ষায় এ ষড়যন্ত্র তা বোধগম্য নয়।
ইসলামিক ফ্রন্ট নগর সভাপতি এইচ এম মুজিবুল হক শুক্কুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নগর সাধারণ সম্পাদক এস এম আবদুল করিম তারেক, সহ-সভাপতি আবদুর রহমান মান্না, মাওলানা অধ্যক্ষ আবু ছালেহ, মাওলানা মঈন উদ্দীন চৌধুরী হালিম, মাওলানা মোহাম্মদ নাসির উদ্দীন, ডাঃ হাসমত আলী তাহেরী, মাওলানা আবদুর রহিম তৈয়বী প্রমুখ।



 

Show all comments
  • ZAHIR ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:৪৬ পিএম says : 0
    চট্টগ্রামের উন্নয়নের দাবিগুলো বাস্তবায়নে প্রধানমন্ত্রী আন্তরিক হলে এলাকাবাসীর দীর্ঘ দিনের দাবি চট্টগ্রামে গভীর সমুদ্র বন্দর নির্মাণ সম্ভব
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনাদিয়ায় ডিপ সী-পোর্ট নির্মাণবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা হবে -ইসলামিক ফ্রন্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ