Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঐক্যবদ্ধ থেকে রাসিককে উন্নত পর্যায়ে নিয়ে যেতে চাই-দায়িত্বপ্রাপ্ত মেয়র

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র মোঃ নিযাম উল আযীম বলেছেন, জনপ্রতিনিধিরা জনকল্যাণ ও দেশের উন্নয়নে কাজ করেন। রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচিত পরিষদ নগরবাসীর সেবায় আন্তরিকভাবে কাজ করে চলেছে। চরম আর্থিক সংকটের মধ্যেও নিয়মিত বেতন-ভাতা প্রদানের পাশাপাশি সকল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। আমরা পর্যায়ক্রমে এগিয়ে চলেছি। এ অগ্রযাত্রা ঠেকাতে একটি মহল ষড়যন্ত্র করছে। কিন্তু আমরা ঐক্যবদ্ধ থেকে রাজশাহী সিটি কর্পোরেশনকে উন্নত পর্যায়ে নিয়ে যেতে চাই। গতকাল রাজশাহী সিটি কর্পোরেশন পরিষদের দশম সাধারণ সভায় সভাপতির বক্তব্য তিনি এসব কথা বলেন।
ইপিআইসহ বিভিন্ন কার্যক্রমে আমরা বার বার সফল হয়েছি। এর ধারাবাহিকতা বজায় রাখতে হবে। রাজশাহী সিটি কর্পোরেশন পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন তিনি। সভায় বিগত নবম সাধারণ সভা হতে দশম সাধারণ সভা পর্যন্ত মহানগরীতে বসবাসকারী মৃত রাজনৈতিক ব্যক্তিত্ব, গণ্যমান্য ব্যক্তি, সমাজসেবক, বীর মুক্তিযোদ্ধাদের নামে শোক প্রস্তাব গ্রহণ, নবম সাধারণ সভার সিদ্ধান্তসমূহ দৃঢ়করণ করা হয়। সভায় সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের আগামী সাফল্য কামনা করে দোয়া করা হয়। সভায় কাউন্সিলরবৃন্দের ভাতা পুনঃ নির্ধারণ, দৈনিক মজুরী ভিত্তিক কর্মচারীদের চাকুরীর বয়সসীমা নির্ধারণ, মুক্তিযোদ্ধা ও ভাষাসৈনিকদের হোল্ডিং ট্যাক্স নির্ধারণ, বিভিন্ন স্থায়ী কমিটির প্রস্তাবসমূহ আলোচনা ও এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় রাসিকের কাউন্সিলর, সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।ধী



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যবদ্ধ থেকে রাসিককে উন্নত পর্যায়ে নিয়ে যেতে চাই-দায়িত্বপ্রাপ্ত মেয়র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ